There were 1,108 press releases posted in the last 24 hours and 400,767 in the last 365 days.

প্রখ্যাত দন্তবিশেষজ্ঞ ডাঃ ইভানজেলোস ভিয়াজিস (Dr. Evangelos Viazis) – দন্তচিকিৎসা জগতে একজন বিশ্বনন্দিত ব্যক্তি

DHAKA, BANGLADESH, November 16, 2022 /EINPresswire.com/ -- ভূমিকা

ডাঃ ইভানজেলোস ভিয়াজিস(Dr. Evangelos Viazis )গ্রীসের এথেন্স বিশ্ববিদ্যালয় থেকে দন্তচিকিৎসাবিদ্যা অর্জন করেন। তিনি ডেন্টিস্ট্রি স্কুলের জাতীয় ভর্তিপরীক্ষায় গ্রিসের হাজার হাজার আবেদনকারীদের মধ্যে পঞ্চম স্থান অধিকার করেন। তিনি ২০০০ সালে সফলভাবে ইউরোপে Fastbraces প্রযুক্তি চালু করেন। তিনি ২০০০ সালের জানুয়ারিতে এথেন্সে তার প্রথম ব্যক্তিগত অনুশীলন প্রতিষ্ঠা করেন এবং একজন ডেন্টিস্ট হিসাবে সাধারণ দন্তচিকিৎসা এবং অর্থোডন্টিক্স অনুশীলন শুরু করেন। তিনি ৩ মাস থেকে প্রায় এক বছর পর্যন্ত সমস্ত অর্থোডন্টিক কেস গ্রহণ করেছিলেন এবং চিকিৎসার সময় দাঁত অপসারণ ছাড়াই রোগীদের সঠিকভাবে চিকিৎসা করতে সক্ষম হন।

কর্মজীবনের শুরু

তার দারুণ চিকিৎসায় তার ক্লায়েন্টরা বেশ সন্তুষ্ট ছিল, যার ফলে তিনি ২০০৪ সালে শুধুমাত্র অর্থোডন্টিক্সের উপর কাজ শুরু করতে থাকেন। তিনি ২০১১ সালে এথেন্সে তার দ্বিতীয় এবং ২০১৬ সালে তৃতীয় অফিস চালু করেন। গ্রিসের Fastbraces®, Atlas of Clinical Cases প্রকাশনা তিনি প্রতিষ্ঠিত করেন এবং সম্পাদক হিসেবেও কাজ করেন। তার পেশাদার অর্থোডন্টিক্স বিষয়ক ফেসবুক পেজের অনুসরণকারীর সংখ্যা ১২০,০০০ এরও বেশি। Orthoworld-এর গ্লোবাল সাপোর্ট টিমের একজন সদস্য হিসেবে কীভাবে Fastbraces® Technologies ব্যবহার করতে হয় সে বিষয়ে ডাঃ ভিয়াজিস সারা বিশ্বে ডেন্টিস্টদের পরামর্শ এবং নির্দেশনা দিয়ে থাকেন।
Fastbraces® প্রযুক্তি মানুষকে কীভাবে উপকৃত পারে তা জানানোর জন্য তার চিকিৎসাগুলো Fastbraces® উপস্থাপকমন্ডলীর মাধ্যমে বিশ্বব্যাপী প্রকাশিত হয় এবং এই বিষয়ে বিশদ আলোচনা হয়ে থাকে। সর্বশেষ, তিনি Fastbraces® প্রযুক্তির কিছু সম্ভাবনাময় আবিষ্কার দেখিয়েছেন, বিশেষত এর মধ্যে রয়েছে চোয়ালের কঙ্কালের সমস্যার অস্ত্রোপচারবিহীন চিকিৎসা।

প্রখ্যাত দন্তবিশেষজ্ঞ ডাঃ ইভানজেলোস ভিয়াজিস (Dr. Evangelos Viazis), তার যুগান্তকারী Fastbraces® Orthodontic প্রযুক্তি সম্পর্কে বলছেন

রোগী এবং ডাক্তার উভয়ের জন্যই সময় হল চরম বিলাসিতা। আমেরিকা উদ্ভুত Fastbraces প্রযুক্তি সেবাপ্রদানের ৩০তম বছরে পদার্পণ করেছে। এ প্রযুক্তির মাধ্যমে ডেন্টিস্ট এবং অর্থোডন্টিস্টগন নিরাপদে, দ্রুত এবং সহজে দাঁত সোজা করতে পারেন মাত্র ১০০ দিনের মধ্যে — এটি চালু করেন ডালাসের অর্থোডন্টিস্ট, ডাঃ অ্যান্টনি ডি. ভায়াজিস (Dr. Anthony D. Viazis) । শিশু এবং প্রাপ্তবয়স্করা এত দ্রুত এই প্রযুক্তির সান্নিধ্যে আসছে যে ডেন্টাল ফ্যাসিলিটি এবং মেডিক্যাল প্রফেশনালরাও এর সাথে কো-ব্র্যান্ড করেছে। ৫০টিরও বেশি দেশের ডাক্তাররা এখন Fastbraces প্রযুক্তি ব্যবহার করে থাকেন, যার মাধ্যমে হাজার হাজার রোগী উপকৃত হচ্ছেন।

যখন ত্রুটিপূর্ণভাবে দাঁত গজায়, তখন এগুলো তির্যক, পাশাপাশি, সমপতিত বা অনেক দূরে সরে যায়, যার ফলে অ্যালভিওলার হাড়ের হাইপোপ্লাসিয়া বা হাইপারপ্লাসিয়া সৃষ্টি হয়। ব্যথা কমানোর ক্ষেত্রেও Fastbraces –এর উপকারিতা রয়েছে। এটির প্রতিষ্ঠাতা কখনোই তার হাজার হাজার রোগীকে ব্যথানাশক ওষুধ দেননি।
Fastbraces প্রযুক্তির সমর্থনে তিনটি নতুন পেটেন্ট রয়েছে। এর মধ্যে দুটি উদ্ভাবন দ্বারা জিঞ্জিভাইটিসের চিকিৎসা এবং অ্যালভিওলার রিজ মেরামত করা যায়। এই ঐতিহাসিক পেটেন্টগুলি দন্তচিকিৎসকদের পেরিওডন্টাল রোগ এবং ম্যালোক্লুশনের চিকিৎসার ক্ষেত্রে ভূমিকা রাখবে। রোগীদের যথাযথ অংশগ্রহণের মাধ্যমে Fastbraces প্রযুক্তি ডেন্টিস্ট এবং হাইজিনিস্টদের ১০০ দিনেরও কম সময়ের মধ্যে জিনজিভাইটিসের এই কঠিন রূপটি সনাক্ত এবং নিরাময় করতে সহায়তা করবে।

উপসংহার

রোগীদের পরামর্শের উপর নির্ভর করে এলাইনার ব্যবহারের পরিবর্তে, Fastbraces -এর চিকিৎসকগন সম্পূর্ণ চিকিৎসা পরিচালনা এবং রোগীদের উচ্চ-মানের ফলাফল প্রদানের জন্য ৭ ধাপের এই কৌশলটি গ্রহণ করে থাকেন। এই পেটেন্ট সফ্টওয়্যারটি ডালাস, টেক্সাসের Fastbracesuniversity.com ক্যাম্পাসে এবং বিশ্বব্যাপী বিভিন্ন সেমিনারে পড়ানো হয়।

ইভানজেলোস ভিয়াজিস
Fastbraces
email us here
Visit us on social media:
Facebook
Twitter
LinkedIn
Other